ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪

শ্রীপুরে ছাত্রলীগ সভাপতি এর ওপর হামলা ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

গাজীপুরের শ্রীপুর কাওরাইদ ইউনিয়ন শাখা ছাত্রলীগের কয়েকজন নেতার বিরুদ্ধে মিথ্যা মামলা দেওয়াই কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃত্বে একটি বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।মঙ্গলবার ২৫ মে সকাল ১১ ঘটিকায় শ্রীপুর উপজেলা জয়নাবাজার" ঢাকা ময়মনসিংহ " মহাসড়ক পাশে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয় । মানববন্ধনে ছাত্রলীগ নেতাকর্মীদের পাশাপাশি স্কুল-কলেজের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে ।আওয়ামী লীগ নেতৃবৃন্দ সংগঠন মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী উক্ত মানববন্ধনে সাথে একাত্মতা প্রকাশ করেন।


এসময় বক্তব্য রাখেন কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হাসান রিয়াদ সহ-সভাপতি লিওন মন্ডল যুগ্ম সাধারণ সম্পাদক যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ যুবলীগ নেতা সোহেল আহমেদ ও ফয়সাল সরকার প্রমুখ ।  এসময় বক্তারা বলেন বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ কে ধ্বংস করার ষড়যন্ত্র চলছে।  তাই পরিকল্পিতভাবে ছাত্রলীগ নেতার নাম জড়িয়ে মিথ্যা ও কাল্পনিক মামলা সাজান হয়েছে । 


তারা বলেন ছাত্রলীগ সভাপতি সৌরভ মন্ডল সহ ছাত্রলীগ নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা নাটক সাজিয়ে শ্রীপুর মডেল থানা শারিফুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন। একসময় যারা বিএনপি-জামাতের হয়ে নির্বাচন করেছেন তারা আজকে আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে আসামি বানানো হয়েছে । 


গাজীপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর সরকার বলেন ,বিএনপি-জামায়াতের মিথ্যা মামলা কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সৌরভ মন্ডল নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হামলা করার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি । অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে সিনিয়র নেতৃবৃন্দের সাথে আলোচনা করে আমরা পরবর্তীতে কঠিন থেকে কঠিনতর কর্মসূচি ঘোষণা করব।

 কাওরাইদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকারিয়া হাসান রিয়াদ বলেন ছাত্রলীগকে মিথ্যা মামলায় জড়িয়ে গৌরব ঐতিহ্যের সংগঠন কে কলুষিত করার চেষ্টা করছে আমরা তার তীব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করছি ।

ads

Our Facebook Page